1. mahfuzahamed76@gmail.com : admin :
  2. falgunitv2020@gmail.com : Falguni tv : Falguni tv
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৬:০৮ পূর্বাহ্ন

সাহরি খাওয়ার পর ঘুমালেন স্ত্রী, কুপিয়ে মারলেন স্বামী

মোহাম্মদ আলী সুমন 
  • প্রকাশের সময় : রবিবার, ১০ মে, ২০২০
  • ২৩৭ দেখেছেন
সাহরি খাওয়ার পর ঘুমালেন স্ত্রী, কুপিয়ে মারলেন স্বামী

কিশোরগঞ্জের কটিয়াদীতে পরিবারিক বিরোধের জেরে মোছা. রহিমা খাতুন (৪৭) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছেন তার স্বামী। এ ঘটনায় স্বামী রতন মিয়াকে (৪৭) আটক করেছে পুলিশ। রোববার (১০ মে) সকালে কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

কটিয়াদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, রতন মিয়া কিছুটা মানসিক প্রতিবন্ধী। শনিবার সাহরি খাওয়ার পর তার স্ত্রী রহিমা নিজের ঘরে ঘুমিয়ে পড়েনন। ভোরে ধারালো দা নিয়ে রহিমার ওপর হামলা করেন রতন। এ সময় তার হাত,পা, গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় রহিমাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসী রতনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

কটিয়াদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল জানান, পরিবারের লোকজন দাবি করছে রতন মাঝে মাঝে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। বছরে দু-একবার তার এমন হয়। তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। পারিবারিক বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

তিনি আরও জানান, খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) মো. সোনাহর আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেলারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সংবাদটি ভালো লাগলে সোসাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির অনন্য সেবা গুলো দেখুন
Desing & Developed BY Mahfuz media Ltd.